ধর্মের টানে বিনোদন দুনিয়া ছেড়ে গুজরাতের মুফতি অনসকে বিয়ে করলেন সানা খান

ধর্মের টানে গত অক্টোবরে বিনোদন দুনিয়া ছাড়ার কথা ঘোষণা করছিলেন অভিনেত্রী তথা প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী সানা খান। এবার গুজরাতের মুফতি অনসকে বিয়ে করলেন সানা।

গত অক্টোবরে হঠাৎ করে সানা খানের বিনোদন জগত ছাড়ার ঘোষণায় যেমন অনেকেই অবাক হয়েছিলেন, একইভাবে শুক্রবার বিয়ের খবরেও অনেকেই অবাক হয়েছেন। তবে খবরটা এক্কেবারে সঠিক।

শুক্রবার একেবারেই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সুরাটে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারেন সানা খান। বিয়ের অনুষ্ঠানে সানাকে সাদা গাউন, সঙ্গে হিজাব পরে থাকতে দেখা গিয়েছে। আর মুফতি অনসকে সাদা কুর্তা-পাজামা পরে থাকতে দেখা গিয়েছে।

প্রসঙ্গত, গত অক্টোবরে বিনোদন দুনিয়া ছাড়ার কথা জানিয়ে সানা খান লিখেছিলেন, ”আমি বিনোদন দুনিয়াকে বিদায় জানাচ্ছি। এই তারকা জীবনযাত্রা থেকে আমি সবসময়ের মত দূরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। মানবতার সেবা করতে আমি আমার স্রষ্টার আদেশ অনুসরণ করার সংকল্প করেছি। সমস্ত ভাইবোনকে অনুরোধ করাছি আমার জন্য প্রার্থনা করার।

আল্লাহর আমার অনুশোচনা কবুল করুন এবং আমার সৃষ্টিকর্তার হুকুম মেনে মানবতার সেবায় জীবন কাটানোর দৃঢ় সংকল্প করেছি। সৃষ্টিকর্তা আমায় বেঁচে থাকার সত্যিকারের উদ্দেশ্য দান করুন এবং আমাকে এই কাজ করার জন্য অধ্যবসায় দান করুন। পরিশেষে, সমস্ত ভাইবোনদের অনুরোধ করছি, এখন থেকে কোনও বিনোদন ক্ষেত্রের কোনও বিষয় নিয়ে আমার সঙ্গে কেউ কথা বলতে আসবেন না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *