মিথিলার বিষয়ে করা যাবে না মন্তব্য!

বরেণ্য রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যাকে নিয়ে অনলাইনে কটূক্তি করার তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দীন ইউসুফসহ অনেকে।

তারকাদের পোস্টের নিচে এমন বাজে মন্তব্য অহরহ পাওয়া যায়। আর এ কারণে নিজেকে অনুসরণ ‘না করতে’ বলে ভীষণ ক্ষোভ প্রকাশ করেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনাও। এবার ইনস্টাগ্রামে নিজ অ্যাকাউন্টের কমেন্ট অপশন বন্ধ করে দিয়েছেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।

ছবি-ভিডিও শেয়ার করার সামাজিক এ সাইটে অনেক বেশি বাজে মন্তব্যের শিকার হচ্ছেন অভিনেত্রীরা। যার ফলে এখন থেকে মিথিলার পোস্টেও মন্তব্য করার সুযোগ পাবেন না অন্যরা।

ভালোলাগা মুহূর্তের ছবি কিংবা ব্যক্তিজীবনের নানা বিষয় সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে শেয়ার করেন থাকেন মিথিলা। স্বাভাবিকভাবেই ইনস্টাগ্রামে ছবি শেয়ারটা বেশি হয়। কিন্তু নিয়মিতই তার ব্যক্তিজীবন নিয়ে বিষোদগার করেছেন বাংলাদেশিরা।

শুধু মিথিলাই নন, বাংলাদেশের বেশিরভাগ অভিনেত্রীরই এমন তিক্ত অভিজ্ঞতা। গত সপ্তাহে বিষয়টি নিয়েও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে বেশ সমালোচনা হয়েছে।

অনেকেই জানান, ক্ষেত্রবিশেষে কমেন্ট অপশন বন্ধ করে দিলেও বাজে ট্রলের শিকার হয়েছেন তারা। তারপরও এই অপশনটা বন্ধ রেখে মেলে কিছুটা স্বস্তি। তাই এখন থেকে ইনস্টাগ্রামে থাকছে না মিথিলার পোস্টে কমেন্ট করার সুযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *