করোনাভাইরাস লন্ডনে ৪ সিলেটির মৃত্যু

লন্ডনের কিছু কিছু এলাকাকে বলা হয়ে থাকে একখন্ড সিলেট। যুক্তরাজ্যে বিশেষ করে সে দেশের লন্ডন শহরে সিলেটি মানুষেরই বসবাস বেশি। তাই বাংলাদেশর অন্যান্য অঞ্চলের মানুষের চাইতে সিলেটিদের উপরই প্রাণঘাতি করোনার ভয়াল থাবা পড়ছে বেশি। ভয়ঙ্কর করোনাভাইরাস লন্ডনে এ পর্যন্ত কেড়ে নিয়েছে ৪ সিলেটির প্রাণ।

গত বুধবার লন্ডনে স্থানীয় সময় বিকেলে সিলেটের দক্ষিণ সুরমার এক বৃদ্ধ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত ব্যক্তির বাড়ি সিলেটের দক্ষিণ সুরমায়। তার বয়স ছিলো ৮৫ বছর। বুধবার স্থানীয় সময় বিকেলে লন্ডনের একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। গত ৩ দিন আগে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন।

এর আগে গত মঙ্গলবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে লন্ডনে এক সিলেটি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি পূর্ব লন্ডনের হোয়াইট চ্যাপেল মার্কেটের ভেজিটেবল ব্যবসায়ী খসরু মিয়া (৪৯)। গত মঙ্গলবার স্থানীয় সময় সকাল দশটায় রয়েল লন্ডন হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মরহুমের বাড়ি জগন্নাথপুর উপজেলার শাহারপাড়া গ্রামে। এর আগের দিন গত সোমবার করোনায় রয়েল লন্ডন হাসপাতালে হাজি জমসেদ আলী (৮০) নামের একজন সিলেটির মৃতু হয়। তিনি সিলেটের বিয়ানীবাজার উপজেলার ছনগ্রামের বাসিন্দা ছিলেন।

তার আগে গত শুক্রবার একই ভাইরাসে আক্রান্ত হয়ে মৌলভীবাজারের একজনের মৃত্যু হয়। তিনি মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ মাহমুদুর রহমান (৭০)। যুক্তরাজ্যে সফররত অবস্থায় করোনায় আক্রান্ত হয়ে মারা যান তিনি।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *