সন্তানের জন্য গণসংযোগে গিয়ে ভালোবাসায় সিক্ত ইশরাকের মা

সন্তানের জন্য ভোট চাইতে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন অবিভক্ত ঢাকা সিটি করর্পোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার সহধর্মিনী ইশমত আরা। বুধবার (২৯ জানুয়ারি) দুপুর আড়াইটায় রাজধানীর নিউমার্কেট, নিউসুপার মার্কেট, গাউসিয়া সুপার মার্কেট হয়ে এলিফ্যান্ট রোড, বাটা সিগনাল দিয়ে হাতিরপুল বাজার পর্যন্ত গণসংযোগ করেন। এসময় ভোটারদের হাতে লিফলেট তুলে দিয়ে ছেলের সফলতার জন্য সকলের কাছে দোয়াও ও ভোট চান ইশরাক হোসেনের মা।

গণসংযোগে অনেক ভোটারদের ধানের শীষের স্লোগান দিতে দেখা যায়, আবার অনেকেই আশ্বাস দেন ধানের শীষ মার্কায় ভোট দিবেন।এ সময় এক নারী ভোটার আবেগাপ্লুত হয়ে ইসরাক হোসেনের মাকে জড়িয়ে ধরেন এবং বলেন, আমরা ধানের শীষেরে সবসময় ভোট দিয়েছি, আর ধানের শীষেই ভোট দেব। আমরা খোকা ভাইকে ভোট দিয়েছি খোকা ভাইয়ের সাথে আমাদের ভালো উঠাবসা ছিল। এক দোকানে ভোট ও দোয়া চাইতে গেলে দোকানের এক কর্মচারী তার মেবাইল বের করে একটি ছবি দেখিয়ে বলেন, আমরাও ধানের শীষের পক্ষে প্রচারণা চালাচ্ছি। ধানের শীষ আমাদের দলীয় প্রতীক, আর ধানের শীষেই আমরা ভোট দেব।

ইশমত আরা বলেন, আমি চাই একটি অবাধ, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হোক। এর মাধ্যমে যে-ই নির্বাচিত হয় তাকে জনগণ মেনে নিবে। আমার ছেলে যেন তার বাবার আদর্শে চলতে পারে এটাই প্রত্যাশা করি। গণসংযোগে অংশ নিয়ে নেতাকর্মীরা ও সমর্থকেরা এসময় ‘খালেদা জিয়ার সালাম নিন- ধানের শীষে ভোট দিন, ধানের শীষে দিলে ভোট- শান্তি পাবে দেশের লোক, মাগো তোমায় একটি ভোটে- খালেদা জিয়া মুক্তি পাবে’ ইত্যাদি স্লোগানে স্লোগানে পুরো এলাকা মুখরিত করে তোলে।

ইশরাকের মায়ের সঙ্গে বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, ইশরাকের মামা, মামি, ফুফু, চাচি এবং ১৮ নং ওয়ার্ডর কাউন্সিলর প্রার্থী, নিউমার্কেট থানা বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *